দুঃখিত মিস্টার জব্বার, আপনাকে অভিনন্দন জানাতে পারলাম না

7 মতামত পাওয়া গেছে

তার মন্ত্রী হওয়াতে আশ্চর্য হওয়ার কিছু নেই। কারণ বাংলাদেশের শতকরা ৮৫ ভাগ মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে সরাসরি অপরাধে যুক্ত থাকার নজির রয়েছে।

খুব দরকারি লেখা। এই প্রজন্মের সত্য জানা উচিত।
এরকম একজন কপট লোক বাংলাদেশের আইসিটি মন্ত্রী হয়েছেন দেখে অবাক হলাম। আশাকরি সরকার এরকম বিতর্কিত লোককে মন্ত্রিসভা থেকে সরিয়ে দিয়ে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করবেন।

আর আমি উনার কিছু বিকৃত যৌন চাহিদার ছবি দেখেছি

আসলে কিছু মানুষ জন্ম থেকেই অমানুষ হয়ে জন্মগ্রহণ করে। এদেরকে বলে লাভ নাই। অন্য মানুষের সফলতা দেখে যার চুলকায় সে আর যাই হোক ভাল মানুষ হতে পারে না। জব্বার কাগুর এই কাহিনী আরো আগে থেকেই জানা ছিল। তবুও বিস্তারিত জানলাম। অন্যের জ্ঞ্যানকে কপি করে নিজের বলে চালিয়ে দেওয়া কাগু কবে মানুষ হবে সেটা অজানা।

এনার মতন সুবিধাবাদী লোক বাংলাদেশে আর একটাও আছে কিনা সন্দেহ। হরহামেশাই এই ব্যাক্তি নিজের বড়াই এ ব্যাস্ত থাকে। অভ্র যেখানে বিনামূল্যে মাতৃভাষা প্রতিষ্ঠিত হওয়ার লক্ষ্যে কাজ করেন অন্যদিকে এই জব্বার সাহেব ভাষাকে উচ্চ দামে বিক্রি করে নিজেকে দেশপ্রেমিক পরিচয় দিতে চান । এ ধরনের লোক যতদিন না পর্যন্ত চেয়ার থেকে নামবেন ততদিন দেশের আইসিটি খাত এর অবস্থা বেহাল থাকবে। Amazon,paypal এর মত বড় বড় কোম্পানি এসব সুবিধাবাদী লোক এর জন্যে আসতে চাই না। আর গুগল এর মত বড় প্রতিষ্ঠান তাদের সকল সুবিধাও বাংলাদেশে দিতে চাই না এসব কারণে। একটা সময় শ্রদ্ধা করতাম তাকে এখন দেখলেই ঘৃনা হয়।
হয়তোবা বিশ্বে তিনিই প্রথম “KEYBOARD WAR” চালু করেছেন।

G board থাকতে বিজয় ব্যাবহারে প্রশ্নই আসে না।


আপনার মতামত দিন

আপনার ই-মেইল অ্যাড্রেস প্রকাশিত হবে না।